• Wed. Mar 3rd, 2021

The Love Affair

Get Latest Update

আই’পিএল ২০২০: আ’জ কলকাতা ও হায়দরা’বাদের মধ্যে ম্যা’চ, টস হ”বে সা’তটা বাজে এস’আরএইচ বনাম’ কেকেআ’র লাই’ভ স্কো’র

কে কেআ’র: দীনেশ কার্তি’ক (ক্যাপ্টেন), আ’ন্দ্রে রাসেল, সুনীল নরে’ন, কুলদীপ যাদব, শুভ’মান গিল, লকি’ ফার্গুসন, নী’তীশ রানা, রি’ঙ্কু সিং, বিখ্যা’ত কৃষ্ণ, স’ন্দীপ ওয়া’রিয়র, আ’লী খান, ক’মলেশ নাগরকোটি, শিব’ম মাভি, সি’দ্ধেশ লাদ, প্যাট কামিন’স, ইওন ম’রগান, টম বেনটন,’ রাহুল ত্রি’পাঠি, বরুণ চক্রবর্তী, এম। সি’দ্ধার্থ, নিখিল নায়েক, ক্রিস গ্রি’ন।

সানরাইজা’র্স হা’য়দরাবাদ: ডেভি’ড ওয়ার্নার (ক্যা’প্টেন), অ’ভিষেক শর্মা, বাসিল থাম্পি, ভুবনে’শ্বর কুমার, বিলি স্টানলাকে, জনি বেয়ার’স্টো, কেন উ’ইলিয়ামসন, মণী’শ পান্ডে, মো’হাম্মদ নবী, র’শিদ খান, সন্দীপ শ’র্মা, শা’হবাজ নাদিম, শ্রীব’ত গোস্বা’মী, সি’দ্ধার্থ কৌল, খলিল আহ’মেদ , টি। না’টারাজন, বিজয় শঙ্ক’র, দ্ধিমা’ন সাহা, বি’রাট সিং, প্রিয়াম গা’র্গ, জেসন হো’ল্ডার, সন্দীপ বাও’য়ানকা, ফ্যা’বিয়ান অ্যা’লেন, আ’বদুল সামাদ, স’ঞ্জয় যাদব।

এসআর’এইচ বনা’ম কে’কেআর লাইভ স্কো’র আ’পডেট আ’ইপিএল ২০২০ লাইভ আ’পডেটস: আইপি’এলের ১৩ ত’ম আসরের অ’ষ্টম ম্যাচে শনি’বার সা’নরাইজার্স হা’য়দরাবাদের মুখো’মুখি হবে কল’কাতা নাইট রাইডা’র্স (কে’কেআর)। কেকেআ’রের মতো হায়’দরাবাদকেও তাদে’র প্রথম ম্যা’চে পরা’জয়ের মুখোমুখি হতে হয়েছিল’। কেকেআরের টি-‘টোয়েন্টি ব্যাট’সম্যান আন্দ্রে রাসে’ল এবং ই’ইন ম’রগান র’য়েছেন। মিড’ল অ’র্ডারে অ’ধিনায়ক কা’র্তিক, নিতি’শ রানা, মরগান এবং রা’সেলকে আগের চেয়ে আ’রও ভাল করতে হবে। যদি এই ব্যা’টিং অর্ডার অনু’সরণ করা হয় তবে দলের প’ক্ষে কোনও গোল অর্জ’ন বা বড় স্কো’র ক’রা সহজ। বো’লিংয়েও কেকেআর’কে উ’ন্নতি ক’রতে হবে।

হায়দ’রাবাদের প্র’থম ম্যা’চের পরে তার দু’র্বল মিডল অ’র্ডার উ’ন্মোচিত হয়েছিল। ক্যাপ্টে’ন ওয়া’র্নারের জন্য উদ্বে’গ হ’ল তিনি এ’বং বেয়ার’স্টো বা’দে তাঁর উপ’র নির্ভর করা উচি’ত ব্যা’টিংয়ে। দলে’র স’বচেয়ে বড় অস্ত্র র’শিদ খান।

আজ’কের ম্যা’চে, পিচটি স্পিনা’রের পক্ষে স’হায়ক বলে আশা করা হচ্ছে। দ্বিতী’য় ই’নিংসের সময় ডিউ ফ্যাক্ট’রও কাজ ‘করবে, তাই’ সম্ভ’বত যে দল টসে জি’তেছে তারা প্রথমে বো’লিং করতে প’ছন্দ করবে। আবু’ধাবিতে খেলোয়া’ড়দের উ’ত্তাপ থেকে কোনও স্বস্তি পাওয়া যাবে বলে আশা ক’রা যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *