বিনামূল্যে ফ্যান্টাসি লিগ খেলার সুযোগ করে দিল এই অ্যাপ

ফ্যান্টাসি লিগ নিয়ে উত্তেজনা এখন তুঙ্গে। বিশেষ করে আইপিএল চলাকালীন ফ্যান্টাসি লিগের জনপ্রিয়তা আরও বেড়ে যায়। এবার বিনামূল্যে ফ্যান্টাসি লিগ খেলার সুযোগ করে দিল ক্রিকপ্লে। নতুন এই অ্যাপে ফ্যান্টাসি লিগ এর সাথেই থাকছে সুপার লিগ আর ডেইলি প্রেডিকশান। অ্যানড্রয়েড ও কম্পিউটার থেকে ক্রিকপ্লে খেলা যাবে।

ফ্যান্টাসি লিগে নিজের পছন্দের খেলোয়াড় দিয়ে দল বানানো যাবে। গোটা দেশের অন্যান্য গ্রাহকদের সাথে প্রতিযোগীতায় জয়ী হতে হবে। বিজয়ী টাকা জিততে পারবেন। বিভিন্ন প্রতিযোগীতা তৈরী করা যাবে। অথবা অন্যের তৈরী করা প্রতিযোগীতায় যোগ দেওয়া যাবে। আগামী ম্যাচে অংশ নেবেল এমন প্লেয়ার ব্যবহার করে টিম তৈরী করা যাবে। আপনার পছন্দ করা খেলোয়াড় ম্যাচে কেমন খেলছেন সেই হিসাবে পয়েন্ট হবে। সব থেকে বেশি পয়েন্ট পাওয়া ব্যাক্তি বিজয়ী হবেন।

সুপার লিগে থাকছে সাবসটিটিউশান, ক্যাপ্টেন চেঞ্জার, ভাইস ক্যাপ্টেন চেঞ্জার। এর ফলে ক্রিক প্লে খেলার অভিজ্ঞতা বদলে যাবে। ম্যাচের আগে কোন টিম জিতবে সেই ভবিষ্যতবানী করে মিলিয়ে দিতে পারলে ডেইলি প্রেডিকশানে টাকা জেতা যাবে।

ক্রিক প্লে ছাড়াও এই মুহুর্তে একাধিক ফ্যান্টাসি লিগ অ্যাপ প্লে স্টোরে রয়েছে। সেই সব অ্যাপে অংশ নিয়ে ইতিমধ্যেই অনেক মানুষ টাকা জিতেছেন। তবে ক্রিক প্লে অ্যাপ এর প্রধান আকর্ষণ বিনামূল্যে এই অ্যাপ ব্যবহার করা যায়।

সম্প্রতি শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। প্রথম সপ্তাহের শেষে পয়েন্ট টেবিলে এক নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। ১৯ মে পর্যন্ত ভারতে ক্রিকেটের এই উৎসন চলবে। বিরাট, গেইল, রাসেল আপনাকে আইপিএল এ টাকা জেতার সুযোগ করে দেবে এই বছর। আর তাই খেলতে হবে ফ্যান্টাসি লিগ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

About Author