বিয়ের আগেই প্রিয়াঙ্কাকে দুঃসংবাদ দিল নিক

আগামী ২ ডিসেম্বর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস। এখন পর্যন্ত জানা গেছে, এই শীতেই বিয়ে প্রিয়াঙ্কার। ডিসেম্বরের কোন এক সন্ধ্যায় চার হাত এক হবে। সেই বিয়ের ছবি দেখার জন্য মুখিয়ে আছে ভক্তরা। বিয়ের আগে ‘ব্যাচেলর্স পার্টি’ শুরু করে দিয়েছেন হবু বর ও কনে। এর আগে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে হয়ে গেছে রোকার অনুষ্ঠান।
কিন্তু এতো খুশির মধ্যেও এক দুঃসংবাদ দিলেন নিক। নিক তার ইনস্টাগ্রামে তার ছোটবেলার একটি ছবির সঙ্গে এখনকার একটি শেয়ার করে লিখেছেন যে, যখন তার ১৩ বছর বয়স ছিল। সে সময় তিনি নাকি টাইপ ওয়ান ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলে। তার রক্তে শর্করার মাত্রা বেড়ে নাকি ৭০০তে উঠে গিয়েছিল। যেখানে একজন সুস্থ মানুষের সুগার লেভেল ৭০ থেকে ১২০ এর মধ্যে। যার ফলে ওই সময় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।
নিক জানিয়েছেন, একমাত্র নিয়মতান্ত্রিক জীবনযাপনই তাকে ভালোভাবে বাঁচিয়ে রেখেছে।
আর এই পোস্টটি দেওয়ার পর চুপ করে থাকেননি নিকের হবু স্ত্রী প্রিয়াঙ্কাও। তিনি ওই পোস্টের নিচে লেখেন, তোমার বিষয়ে সব কিছুই আমার কাছে বিশেষ।
প্রসঙ্গত, এরই মধ্যে ইতালির লেক কোমার ভিলা দেল বালাবিয়ানে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

About Author