• Wed. Dec 2nd, 2020

The Love Affair

Get Latest Update

অন্ধ্র প্রদেশের মন্দি’রে হামলার ঘটনা নিয়ে বি’জেপি, টিডিপি মুখ্য’মন্ত্রী জগানকে লক্ষ্য করে

স’র্বশেষ ঘ’টনাটি গত বুধবার ঘটেছিল ‘যখন অন্ধ্রের মু’খ্যমন্ত্রীগুলির অংশ হওয়া’র ‘তিহ্য অনুসরণ করে জ’গান নয় দিনের বার্ষিক ব্র’হ্মমোत्সবাম উত্সব উপলক্ষে তিরু’পতির তিরুমালা ম’ন্দিরটি পরিদর্শন করেছিলেন। বিরোধী’ দলগুলি জেগান নামে একজন খ্রি’স্টানকে ‘মানে’র ঘোষ’ণাপত্রে স্বা’ক্ষর করা উচিত বলেও জোর দিয়েছিল, এবং তাঁর পরিবারের সাথে গিয়ে ব্রহ্মোৎ’সবসে রে’শমের পোশাক উপহার দেওয়া উ’চিত ছিল।
চল’তি মাসের গোড়া’র দিকে পূর্ব গোদাবরী জেলার অন্তর্বে’দীতে বিখ্যাত শ্রী ল’ক্ষ্মী নরসিমহ স্বামী মন্দি’রের কাছে 62২ বছর বয়’সী রথটি র’হস্যজনকভাবে জ্বালি’য়ে শুরু করে অন্ধ্রের ম’ন্দিরে প্রতিমা ভাঙচুর ও ‘ভাঙচুরের অন্তত পাঁ’চটি ঘটনা ঘটেছে।
টি মন্ত্রিপরি’ষদমন্ত্রী কোদালি ভেঙ্কটে’শ্বর রাওর একটি প্র’তিক্রিয়া এনেছিলেন, যিনি জি’জ্ঞাসা করেছিলেন যে পরিবা’রগুলি গত মাসে অ’যোধ্যায় রাম জন্মভূমি মন্দির পূজা পূজার জন্য প্র’ধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উ’ত্তর প্রদেশের সিএম যোগী আদি’ত্যনাথের সাথে ছিলেন কিনা এটি প’রিস্থি’তি আরও বা’ড়িয়ে তুলেছে, ম’ন্দিরের মুক্তি ও ভাঙচু’রের বিষয়ে জ’গনের উপরে চাপ দে’ওয়ার পাশা’পাশি বিজেপি মন্ত্রী’র অপ’সারণের দাবি জানিয়েছে।

দ’লগুলি, চন্দ্র’বাবু নাইডুর তেলুগু দেশম এবং ভা’রতীয় জনতা পার্টি, মু’খ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডি’র নজ’রদারির অধীনে অনুষ্ঠিত “হি’ন্দু মন্দিরগুলি’কে আক্রমণ থেকে বাঁচানোর” জ’ন্য গত কয়েক স’প্তাহ ধরে একই কারণে আলা’দাভাবে লড়াই করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *