• Wed. Dec 2nd, 2020

The Love Affair

Get Latest Update

প্র’চুর ভিড় জমে’ছে, প্র’বীণ দম্প’তির মু’খে সুখ দে’খা গেছে, ভিডি’ওটি সো’শ্যাল মিডি’য়ায় ভাই’রাল baba ka dhaba

এ’টিই নয়, কিছু লো’ক বৃদ্ধ দম্পতি’কে সহা’য়তা করা’র স’ময় তাদে’র নগদ টা’কা দিয়ে’ছিলেন এবং কেউ কেউ খাদ্য”শস্যও দিয়েছিলে’ন। কি’ছু লো’ক দোকা”নের পেই’ন্টিং এবং লাই’টিং কর’তে এসে’ছিল। ছোট্ট দোকা”নে ভি’ড় জ’মা হও’য়ার কার’ণে পুলি’শকে ট্র্যাফি”ক পরিচা’লনা করতে হয়ে’ছিল।

দক্ষিণ দি’ল্লির মাল’ভিয়া নগরে হনু”মান মন্দি’রের সা’মনে এক’টি ছোট দোকা’ন র’য়েছে, যার নাম ‘বাবা কা ধা’বা’। এই দোকান’টি এখা’নে ৩০ বছ’রেরও বেশি স’ময় ধরে র’য়েছে তবে ‘বাবা কা ধাবা’ এর মা’লিক কমতা প্র’সাদ এবং বা’দামি দেবী এর আগে এত ভি’ড় কখনও দে’খেনি।

বুধ’বার সোশ্যা’ল মিডি’য়ায় তার এথে’কে স’ন্ধ্যা অবধি তাদে’র খা’বার বিক্রি ক’রতেন তবে বৃহস্পতি”বার সকাল এগারো’টার ম’ধ্যে খাবা’রের কা’জ শেষ হয়ে গেল।

মাল””ভিয়া নগর এলা’কার কর্পো’রেশন কাউন্সি’লর ডাঃ নন্দি’নী শ’র্মাও এ’খানে পৌঁছে’ছিলেন। তিনি প্রধান”মন্ত্রী স্ট্রিট বি’ক্রেতা প্রক’ল্পের আওতা’য় ব’য়স্ক দম্পতি’র জন্য 10,000 টাকা”র সহা’য়তা ফর্ম’টি পূ’রণ করছি’লেন। তিনি স্বী’কারও করে’ছেন যে ভিডিওটি দেখে তিনি এখানে পৌঁছে’ছেন। তারা বলে’ছে যে এই ব্য’ক্তিরা রাস্তা’র বিক্রেতা”দের জন্য এই স্কি’মটি মিস করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *