খমতাই এলে পুলিশকে দিয়ে পায়ের জুতা চাটাবো - বিজেপি নেতা

সন্দেশখালির ঘটনা ঘটেছে, প্রায় একমাস হতে চললো। কিন্তু সেই বিষয়টা নিয়ে আবার বাজার গরম করার চেষ্টায় আসরে নামল রাজ্য বিজেপি। কাল ন্যাজাট রাইস মিল মাঠে সন্দেশখালির ঘটনা নিয়ে নিহতদের পরিবারের সঙ্গে জনসভা করে বিজেপি। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য নেতা সায়ন্তন বসু, রাজু বন্দ্যোপাধ্যায়, ভারতী ঘোষ সহ অন্যান্যরা। সেখানেই পুলিশ-প্রশাসনকে বেলাগাম আক্রমণ করলেন বিজেপি নেতারা।

বিজেপির অন্যতম রাজ্য সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, “আর কিছুদিন পর বিজেপি এই রাজ্যে ক্ষমতায় চলে আসবে। তখন পুলিশ প্রশাসনকে দিয়ে আমাদের পায়ের জুতো চাটাবো।” এদিন প্রায় হুমকির সুরেই তিনি আরও বলেন, “পুলিশকে আর কাজ করতে হবে না। আমাদের ছেড়ে দিন, আমরা দেখে নেব। বিজেপি ক্ষমতায় এলে সবাইকে গর্তে পাঠিয়ে দেব। কাউকে রেয়াত করা হবে না।”

সভায় বিজেপির আরেক রাজ্য নেতা সায়ন্তন বসু বলেন, “১ বছরে তৃণমূলের নাম ও নিশান মিলিয়ে দেব। এ রাজ্যে তৃণমূল বলে আর কিছু থাকবে না।” তিনি আরও বলেন যে, “রাজ্য সরকারের নির্দেশিকা কে চ্যালেঞ্জ জানিয়ে বিজেপি রাস্তায় দুর্গাপুজো করবে। পারলে প্রশাসন সেটা বন্ধ কে দেখাক।” এদিন বিজেপি নেতারা ঘোষণা করেন, প্রতিবছর ৮ জুন রাজ্য জুড়ে সন্দেশখালি দিবস পালন করবে বিজেপি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

About Author