• Sat. Dec 5th, 2020

The Love Affair

Get Latest Update

কং’গ্রেসের সা’বেক ঝা’ড়খণ্ড প্রধান অজয় ​​কু’মার দলে ফিরেছেন, এএপি’কে ছাড়ছেন

তিনি মহা’ত্মা গান্ধীর একটি উক্তিও উদ্ধৃ’ত ক’রেছিলেন যে “যখন অনু’ষ্ঠানের পুরো সত্য কথা বলার এবং সেই অনুসা’রে কাজ করার দাবি করা হয় তখন নী’রবতা কাপু’রুষতা হয়ে যায়।”

স্বা’স্থ্য, কৃষক, বেকা’রত্ব এবং অর্থনৈতি’ক সংকটের মধ্যে এটি হলেন শ্রী রাহু’ল গান্ধী ও শ্রীমতি। সোনিয়া গা’ন্ধী যারা ভারতের জনগণ এবং ধা’রণার পক্ষে তাদের সমর্থন নিয়ে অটল ছি’লেন। আমি এই ত্যাগে’র সত্যই প্রশংসা’ করি এবং তারা আমা’কে আবার @ আইএ’নসি ইন্ডিয়ায় ফিরে আসতে অনু’প্রাণিত করেছেন, তিনি অন্য একটি টু’ইটে ব’লেছিলেন।

তিনি ন’ভেম্বরে 2017 সালে জে’পিসিসির সভাপতি নিযুক্ত হন, তবে 2019 সা’লের আগস্টে প’দত্যাগ করেছিলেন এবং পরের মাসে আম আদ’মি পার্টিতে যোগ দেন।

তা’রপরে তিনি অ’ভিযোগ করেছিলেন যে ঝাড়’খন্ড কংগ্রেসে স্থানীয় নেতৃত্ব দু’র্নীতিগ্রস্থ ছিল এবং তিনি তার অনে’ক স’হকর্মীকে অপ’রাধীদের চেয়েও খারাপ হিসাবে তুলনা করেছিলেন।
ঝাড়’খণ্ডের প্রাক্তন স’ভাপতি অজয় ​​কুমার র’বিবার দলের প্রধান সো’নিয়া গান্ধীর সঙ্গে দল’টিতে ফিরে আসার অনুমো’দনের মাধ্যমে দলে ফিরেছেন।

এ’আই’সিসির সাধারণ স’ম্পাদক কেসি ভেঙ্গু’ওয়াল বলেছেন, “কংগ্রেস স’ভাপতি সাবেক এম’পি ও ঝাড়খন্ড পি’সি’সির প্রাক্তন রাষ্ট্র’পতি অজয় ​​’কুমারকে পুনরায় কং’গ্রেসে যোগ’দানের প্রস্তাব অনু’মোদন করেছেন।”

কু’মার টু’ইটারে ঘোষণা করেছিলে’ন, “অন্যায় ও প্রা’তিষ্ঠানিক ক্যাপচারে’র বিরুদ্ধে কথা বলার জন্য আমার বি’বেকের দ্বারা চালিত, আমি শ্রী রা’হুল গান্ধীর দ্বারা অ’নুপ্রাণিত হয়েছি এবং আজ কং’গ্রেসে ফিরে আসার সিদ্ধা’ন্ত নিয়েছি,”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *