ফেসবুক হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রাম দেখা দিয়েছে প্রযুক্তিগত ত্রুটি .

বুধবার (3 July) সন্ধ্যে ৬ টা নাগাদ থেকেই শুরু হয়ে গেছে ফেইসবুক, হোয়াটসঅ্যাপ ও  ইনস্টাগ্রামে প্রযুক্তিগত ত্রুটি . সাধারণত ফেসবুকে বা হোয়াটসঅ্যাপে কোন ধরনের প্রযুক্তিগত ত্রুটি থাকলে সেটা খুবই তাড়াতাড়ি সারানো হয়. কিন্তু এই প্রথমবার এতটা টাইম হয়ে গেল এখনো ফেইসবুক, হোয়াটসঅ্যাপ ও  ইনস্টাগ্রাম চলছে না।  যেখানে ইউজাররা হোয়াটসঅ্যাপে ছবি পাঠালে, ভয়েস পাঠালে, ভিডিও পাঠালে পাঠানো যাচ্ছে না ,আবার  সেগুলো ডাউনলোড করা যাচ্ছে না । আবার অনেক  ইউজারের হোয়াটসঅ্যাপ স্টোরি দেখতে পারছে না । শুধুমাত্র এটা হোয়াটসঅ্যাপে তা না এটা শুরু হয়েছে ফেসবুক ও ইনস্টাগ্রাম। ফেসবুকে অনেক ইউজার জানিয়েছে তারা ছবি আপলোড করতে পারছে না, বা ছবি দেখতে পারছে না, বা ডাউনলোড করতে পারছে না । ফেসবুকের পক্ষ থেকে জানানো হয়েছে । 

এবার শুরু হয়ে গেছে ফেক নিউজ এর প্রচার হোয়াটসঅ্যাপ এর প্রতিটা গ্রুপে গ্রুপে  এবং চ্যাটে অনেক মেসেজ আপনি দেখতে পাবেন যেখানে বলা হচ্ছে এই মেসেজটা সাত জনকে পাঠান বা সাত জনকে ফরোয়ার্ড করুন বা ১০ জনকে ফরোয়ার্ড করুন তা না হলে আপনার হোয়াটস্যাপ আর চলবে না বা কোথাও কোথাও বলছে এখন থেকে রাত ১১ টা থেকে ভোর ৬টা পর্যন্ত হোয়াটসঅ্যাপ ফেসবুক ও ইনস্টাগ্রাম বন্ধ থাকবে ।

প্রথমত এই সব ফেক নিউজ থেকে দূরে থাকুন যদি কেউ আপনাকে ফেক নিউজ পাঠায় তাহলে আপনি আমাদের এই আর্টিকেলটি শেয়ার করে দিন তার সঙ্গে। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
About Author