• Wed. Dec 2nd, 2020

The Love Affair

Get Latest Update

ফ্লিপকা’র্ট বিগ বি’লিয়ন দিনের বি’ক্রয় 16 অক্টোব’র থেকে শুরু হবে, ছয’় দিনের জ’ন্য চলবে

বি’লিয়ন দিন বিক্র’য় 21 ই অক্টোব’র অবধি চল’বে এবং অ’ফার এবং ডিলের আধিক্য অ’ন্তর্ভুক্ত করবে। ফ্লিপকা’র্টের মতে, এ’টি স্টেট ব্যাং’ক অফ ইন্ডি’য়ার সাথে অংশীদা’রিত্ব ক’রেছে যা’তে ব্যাংকে’র কার’্ডধারীদের এসবিআই কার্ড ব্যবহা’র করে কে’নার ক্ষে’ত্রে তা’ত্ক্ষণিক ছাড় দেওয়া হ’য়। যে’মনটি প্রত্যাশা করা হ’য়েছিল, ফ্লিপক’ার্ট প্লাস গ্রাহক’রা 15 ই অক্টোব’র দি বিগ বিল’িয়ন ডে বিক্রয় বিক্র’য় এবং অফারগুলি’তে প্রাথমিক অ্যাক্সেস পা’বেন।

এ’সবিআ’ই কার্ড তা’ত্ক্ষণিক ছাড়ের পাশা’পাশি, ফ্লিপকা’র্ট ক্রে’তারা বাজা’জ ফিন’জার্ভ ইএমআই কার্ডে’র পাশাপাশি অ’ন্যান্য শীর্ষস্থ’ানীয় ব্যাংক এবং ডে’বিট কা’র্ডের সাথে নো-ক’স্টের ই’এম’আই বি’কল্পগুলি
কা’র্ট মো’বাইল, টিভি এবং অ’ন্যান্য গৃহ সরঞ্জাম, ই’লেকট্রনিক্স এবং আন’ুষাঙ্গিক এবং বি’ভিন্ন বি’ভাগে অন্যান্য পণ্যগুলি’তে ডিল এবং ছাড় দে’বে। ফ্লিপকা’র্ট ইতি’মধ্যে দ্য বিগ বি’লিয়ন ডে এক্সক্লুসি’ভ লঞ্চ সহ বেশ কয়েক’টি অফার’কে তার ওয়েব’সাইটে জ্বালা’তন শুরু করেছে।

ফ্লিপকা’র্ট প্রকাশ করেছে যে, তা’রা কিরানা অন বোর’্ডিং প্রোগ্রাম’কে উল্লেখযোগ্য’ভাবে প্রসারিত ক’রেছে ৫০,০০০ এরও বেশি কি’রানা স্টোর যা টি’রও বেশি শহরে গ্রা’হকদের শেষ মা’ইল বি’তরণ করতে ই-খুচরা বিক্রে’তাকে সহা’য়তা কর’বে।

“এই উ’দ্যোগের মা’ধ্যমে, ই-বা’ণিজ্য সা’রা দে’শের গ্রাহক’দের জন্য আরও ব্যক্তি’গতকৃত হবে এবং কির’ানার অংশীদার’দের জন্য অতি’রিক্ত আয’়ের প্রবাহ তৈরি কর’বে,” ফ্লিপকার্ট এক বি’বৃতিতে বলেছে।

ফ্লিপ’কার্টের মতো, অ্যামা’জনও গ্রেট ইন্ডিয’়ান ফেস্টিভা’লের আকারে তার বা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *