• Wed. Dec 2nd, 2020

The Love Affair

Get Latest Update

তারা আ’মাদের মিডিয়ার সা’থে দেখা কর’তে দিচ্ছে না, ফোন নি’য়েছে বলে দাবি কর’েছেন হাথ্রাসের ভু’ক্তভোগী পরিবারের স’দস্য

শু’ক্রবার সকালে, শি’কারের পরিবারের এ’কজন নাবালিকা’কে প’রিবারের সদস্যরা যে কোনওভাবে মি’ডিয়ায় পৌঁছাতে এবং তা’দের সাথে যোগাযো’গ করতে বলার জন্য পা’ঠিয়েছিলেন। না’বালিকাকে প্রকাশিত হ’য়েছিল যে তাদের ম’োবাইলগুলি স্যুইচ অ’ফ করতে বল’া হয়েছিল এবং তাদে’র কাছ থে’কে কিছু মোবা’ইল নেওয়া হচ্ছে।
সা’থে কথা ব’লছিলেন, শীঘ্র’ই একজ’ন পুলিশ অ’ফিসার উপস্থিত হয়ে সে ঘ’টনাস্থল থেকে পালি’য়ে যায়। সংবা’দমাধ্যম পুলিশ কর্মকর্তা’কে জিজ্ঞ’াসা করলে কেন তাদের পরি’বারের সাথে কথাবার্তা বন্ধ ক’রা হচ্ছে, তারা চুপ কর’ে রইল। যা’র পরে সুরক্ষা এবং গ’ণমাধ্যমের মধ্যে এ’কটি মৌখিক ছড়িয’়ে পড়ে।

ভু’ক্তভোগীর পরিবারে’র সদস্য ১৪৪ ধারা অনুসর’ণ করে গ্রামের প্রবে’শ পথের অপেক্ষায় গণমাধ্য’মে পৌঁছাতে খামার জ’মি পেরিয়েছিলে’ন।

ভয়া’বহ হাতরা গণ্য-ধর্ষণে’র ঘটনায় ব্যাপ’ক জনসমাগমে’র মধ্যে উত্তরপ্রদেশে’র মুখ্যমন্ত্রী যোগী আদি’ত্যনাথ আজ তার নীরব’তা ভেঙে বল’েছেন, এই জাতীয় জঘন্য অপরা’ধের পিছনে দোষী’দের কঠোরতম’ পদ’ক্ষেপের মুখোমুখি হতে হবে।
বেন তা’রাও ধ্বংস হয’়ে যাবে। তারা সেই ধরণ’ের পরি’ণতির মুখোম’ুখি হবে যা অন্যদে’র জন্য উদা’হরণ স্থাপন কর’বে। আপনার বোন এবং মায়’েদের সুরক্ষা এবং অগ’্রগতির জন্য সরকার প্রতিশ্র’ুতিবদ্ধ। এটি আম’াদের প্রতিশ্রুতি, এটি আমাদের প্রতিশ্রু’তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *