• Sat. Dec 5th, 2020

The Love Affair

Get Latest Update

আমা’র দৃষ্টি’ভঙ্গি পরিবর্তন হবে না, আমি য’তই যেতে চাই না কেন, বার্সে’লোনার মেসি বলেছেন

আমি ক্লা’ব এবং রাষ্ট্রপতিকে বলে’ছিলাম যে আমি যেতে চাই। সারা বছর ওকে ব’লছি। আমি ভেবেছিলাম বা’র্সেলোনায় আমার সময় শেষ, দুঃ’খের সাথে আমি সবসময় এখানেই আমার ক্যা’রিয়ার শেষ করতে চেয়েছিলাম। “

১৪ ই আ’গস্ট চ্যা’ম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফা’ইনালে বায়ার্ন মি’উনিখের কাছে দলের ৮-২ গোলে হেরে মেসি কোনও প্রকা’শ্য বিবৃতি দেননি।

মে’সি বলেছিলেন, এটি একটি খুব ক’ঠিন বছর ছিল, আমি প্র’শিক্ষণ, গেমস এবং ড্রে’সিংরুমে অনেক কষ্ট সহ্য করেছি।

ই সি’দ্ধান্ত তার ভ’বিষ্যতের বিষয়ে অ’চলাবস্থার অবসান ঘটিয়ে’ছিল যখন তিনি বা’র্সেলোনাকে বলেছিলেন যে তিনি মৌ’সুমের শেষে ক্লাবটি ছা’ড়তে চান।

বার্সে’লোনা চেয়েছিল যে তার চুক্তিটি ২০২১ সালে’র জুন অবধি চলবে। দাবি করা হয়েছে যে মে’সির ছাড়ার দাবি’টি জুনে শেষ হয়ে গিয়েছি’ল এবং বলেছিল যে তিনি চলে যেতে চা’ইলে তাকে 700০০ মি’লিয়ন ইউরো (৮ million7 মিলিয়ন) বকেট শু’ল্ক দিতে হবে। এখন

রা’ষ্ট্রপতি (জোসে’প বার্তোমিউ) সর্বদা ব’লেছিলেন যে মরসু’মের শেষে আমি সিদ্ধান্ত নি’তে পারি আমি যেতে চাই কিনা বা আমি থা’কতে চাই এবং শেষ প’র্যন্ত সে তার কথা রাখেনি, মেসি ব’লেছিলেন।

বুধবার মে’সির বাবা এবং বার্তোমিউ খেলোয়াড়ের ভ’বিষ্যত নিয়ে আলোচনা করতে গিয়ে কোনও চু’ক্তি হয়নি, জর্গে মে’সি বলেছিলেন যে তার ছেলে চ’লে যেতে চায় এবং বা’র্সেলোনা বলেছিল যে এটি তার স্থা’নান্তরকে সহজ করবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *