• Sat. Dec 5th, 2020

The Love Affair

Get Latest Update

এখন ও’প্পো স্মা’র্ট টিভি বিভাগে প্রবেশ করবে, এই ব্র্যা’ন্ডের সাথে প্রতিযো’গিতা করবে

ভারতে স্মার্ট’ফোন এবং ও’য়্যারলেস ই’য়ারবডের পরে স্মার্ট’ফোন নির্মাতা ওপ্পো তার আ’সন্ন স্মার্ট টিভি চালু করার প্র’স্তুতি নিচ্ছে। ওপ্পোর মহাব্যব’স্থাপক ই ও’য়েইয়ের মতে, আগামী মাসে (অক্টোবর) নতুন স্মার্ট টিভি চালু ক’রা যেতে পারে।
শাও’মির এমআই টিভি 4 এ এবং মি টিভি 4 এ প্রো
ওপ্পোর আ’সন্ন স্মার্ট টিভি ভারতে জিও’মি নিয়ে প্র’তিযোগিতা করতে পারে। আপনি জি’ওমি ব্র্যান্ডের দুটি স্মার্ট টিভি দেখতে পা’বেন 15 হাজা’রেরও কম of এই সং’স্থাটি দুটি মডেল মি’ টিভি 4 এ (দাম 13500 রুপি’) এবং এ’মআই টিভি 4 এ প্রো (দাম 12999) স’রিয়েছে। এই দুটি টিভির বৈশিষ্ট্য’গুলির মধ্যে খুব বেশি পা’র্থক্য নেই। তাদের ডিসপ্লে’তে রি’ফ্রেশ রেট সহ একটি স্ব’তন্ত্র চিত্র মোড রয়েছে যাতে ছ’বির মানটি ভাল দে’খাচ্ছে।
দুটি টি’ভিতেই অ্যান্ড্র’য়েড অপারেটিং সিস্টে’ম রয়েছে এবং এতে ডেটা সেভা’র মোডও রয়েছে। স্মার্ট ‘টিভিতে 2 টি ই’উএসবি পোর্ট এবং 3 টি এ’ইচডিএম’আই পোর্ট রয়েছে। দুটি স্মার্ট টিভি’তে ডলবি প্লাস সাউন্ড প্র’যুক্তি এবং একটি 20 ও’য়াটের সাউন্ড সি’স্টেম রয়েছে। এতে নে’টফ্লিক্স, অ্যা’মাজন প্রাইম, হ’টস্টারের মতো সমস্ত বড় ওটিটি অ্যাপ চলবে।

চী’না সংস্থা ওপ্পো বিকাশকা’রী সম্মেলন (ওডিসি) ২০২০ চ’লাকালীন ঘোষণা করেছে যে তারা চীনা বা’জারের জন্য কা’লারওএস ১১ এবং ও’প্পো ওয়াচ ইসিজি এ’ডিসন চালু করতে পারে। সং’স্থাটি জানিয়েছে যে এটি স্মা’র্ট টিভির ক্ষেত্রে প্রসারি’ত হচ্ছে। সংস্থা’টি বলেছে যে আগামী মাসে (অ’ক্টোবর) নতুন স্মার্ট টি’ভি চালু করা যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *