• Wed. Dec 2nd, 2020

The Love Affair

Get Latest Update

বি’রাটের দুর্বল ফর্মের জন্য অ’নুষ্কাকে নিয়ে কিংবদন্তির ‘বি’রক্তিকর’ মন্তব্যের পরে ব’য়কটগাভাস্কার ট্রেন্ডস

যখন আ’রসিবি অ’ধিনায়ক বিরাট কোহলি বিপুল মৃগয়া একটি সা’রিতে দ্বিতীয় ম্যাচের জন্য সস্তায় বরখাস্ত করা হয়, গা’ভাস্কার তার স্ত্রী অ’ভিনেতা আনুশকা শর্মা উল্লেখ করল এবং ব’লল: ” যব ল’কডাউন Tha Toh SiRF আনু’শকা কি বোলিং সমাবস্থা অ’নুশীলন কি unhone , Wo ভিডিও Dekhi হাই, ইউস টু কুছ না হনা হ্যা’য় [সাম্প্র’তি’ক লকডা’উনের ‘সময় তিনি কেবল অনুষ্কার বো’লিংয়ের অনুশীলন করেছিলেন’। আমি একটি ভিডিও দেখেছি। তবে তা যথে’ষ্ট হবে না]। ”

প্রাক্ত’ন প্রাক্তন অধিনায়’কের ম’ন্তব্য তত্ক্ষণাত সোশ্যাল মিডি’য়ায় ভক্ত ও সাং’বাদি’কদের কাছ থেকে ঝাঁ’কুনি আঁকা শুরু করেছিল এবং শু’ক্রবার আনুশকা শর্মা গা’ভাস্কারের মন্তব্য নিয়ে প্রশ্ন তুলে ই’নস্টাগ্রামে একটি বি’বৃতি দিয়েছেন।

রা’জনীতিবিদ সালমান নি’জামী এবং টাই’মস নাও গ্রুপ সম্পা’দক এমন লোকদের মধ্যে ছিলেন যারা এই মন্তব্যের জন্য গাভা’স্কারের দিকে নজর রে’খেছিলেন। শীঘ্রই, # বয়কটগাওয়াস্কার একটি হ্যাশ’ট্যাগ টুইটারে ট্রেন্ডিং শুরু করে।
তবে, অ’ন্যরা ক্রিকেট কিংব’দন্তির ডিফে’ন্সের প্রতি ঝাঁকিয়ে প’ড়েছিল এবং বলেছিল যে তিনি কো’নও ভুল করেন’নি, এবং তাঁর ম’ন্তব্যে বোঝা গেছে যে ল’কডাউন-প্ররোচিত ছাঁ’টাইয়ের পরে কোহলি মরিচা প’ড়েছিলেন এবং আরও অ’নুশীলনের প্রয়োজন ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *